প্রকাশের সময়: ৮:১০ অপরাহ্ণ | মঙ্গলবার, অক্টোবর ৩০, ২০১৮
Close [X]

ওয়েস্ট ইন্ডিজ সিরিজেই ফিরছেন সাকিব-তামিম!

ওয়েস্ট ইন্ডিজ সিরিজেই ফিরছেন সাকিব-তামিম!
দেশের ক্রিকেটভক্তদের বেশ বড় সুখবর দিলেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। ১৮ নভেম্বর থেকে ঘরের মাঠে অনুষ্ঠেয় ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকেই নাকি দেশের ক্রিকেটের দুই দিকপাল সাকিব আল হাসান ও তামিম ইকবালকে পাওয়া যাবে! তবে শুরু থেকে নয়, সিরিজের মাঝামাঝি থেকে তাদের দলে পাওয়া যাবে বলে ইঙ্গিত দিলেন আকরাম।
মঙ্গলবার (৩০ অক্টোবর) বিসিবি কার্যালয়ে সংবাদ মাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে আকরাম বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজ সিরিজেই হয়তো তাদেরকে পাবো। এমনই আশা করছি। হয়তো শুরু থেকেই পাবো না, তবে আশা করছি পাবো।’
সাকিবের বাঁহাতের কণিষ্ঠার ইনজুরি এখন পুরোপুরি নিয়ন্ত্রণে। বর্তমানে তার পুনর্বাসন চলছে। ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তার খেলা নিয়ে কোনো শঙ্কা আপাতত নেই।
অন্যদিকে তামিম ইকবালের ইনজুরির দেড় মাস পার হয়েছে। তার বাঁহাতের কব্জির পুনর্বাসন পুরোদমে চলছে। দু’একদিনের মধ্যেই ব্যাটিং অনুশীলনে নামবেন তিনি। তবে সেটা ক্রিকেট বলে নয়, টেনিস বলে। এরপর যদি তিনি মনে করেন খেলতে পারবেন তাহলে খেলবেন। তবে এ জাতীয় ইনজুরি দেড় মাসের বেশি স্থায়ী হয় না।
প্রসঙ্গত, বাঁহাতের ভিন্ন ভিন্ন ইনজুরিতে ঘরের মাঠে চলমান জিম্বাবুয়ে সিরিজে এই টাইগার ডুয়ো খেলতে পারছেন না।
৩ নভেম্বর থেকে সিলেটে অনুষ্ঠেয় সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজ নিয়েও সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেন আকরাম। টেস্ট সিরিজ নিয়ে তার প্রত্যাশার পারদ বেশ ওপরে।
‘ওয়ানডে খুব ভালো গিয়েছে। প্রথমটা নড়বড়ে থাকলেও সিরিজটা আমরা জিতে যাই। বাংলাদেশ খুব ডমিনেট করে খেলেছে। এটা সত্যি যে, আমরা ওয়ানডে বা টি-টোয়েন্টি যেভাবে খেলি, টেস্টে আমাদের সে পারফর্ম্যান্স নেই। তবে আগের চেয়ে ভালো হয়েছে। আশা করি এই সিরিজেও দল ভালো করবে।’
আগামি ৩-৭ নভেম্বর সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হবে দুই দল। দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি গড়াবে ১১-১৫ নভেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।   

'সংবিধান charbhadrason mahbubul hasan pinku news of bangladesh newsofbangladesh newsofbangladesh.com newsofbangladesh.net আইন পরিবর্তন মিনিটের ব্যাপার' আফজাল হোসেন খান পলাশ ঐক্যফ্রন্টের ১৬ জনের নাম চূড়ান্ত খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলের মানববন্ধন চলছে চরভদ্রাসনের হাট বাজারে মেয়াদ উত্তীর্ণ পণ্যের ছড়াছড়ি ; স্বাস্থ্য ইন্সপেক্টরের তদারকি নেই চরভভদ্রাসন জাতীয় নির্বাচন নিউজ অব বাংলাদেশ নিউজ অব বাঙ্গাদেশ পকেটে প্রশ্ন নিয়ে কেন্দ্রের বাইরে শিক্ষক ফরিদপুর জেলা ফরিদপুর যুবদল ফরিদপুর রাজনীতি বাংলাদেশ ক্রিকেট বিএনপির প্রতি কঠোরই থাকবে আ.লীগ মাহবুবুল হাসান পিংকু সাংবাদিক ফরিদপুর ৭ দফার ভিত্তিতে গণভবনে সংলাপ ‘রাস্তায় গেলে মারও খেতে হতে পারে’!