প্রকাশের সময়: ৮:৪৮ অপরাহ্ণ | শুক্রবার, জানুয়ারি ২৬, ২০১৮
Close [X]

চীনে প্রথম সপ্তাহে ভারতের চেয়ে ৭ গুণ আয় ‘সিক্রেট সুপারস্টার’

একের পর এক সিনেমা দিয়ে চীনের দর্শকদের মুগ্ধ করে চলেছেন বলিউড মেগাস্টার আমির খান। ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’ ও ‘দঙ্গল’-এরপর তার প্রযোজিত ও অভিনীত ‘সিক্রেট সুপারস্টার’ও চীনে মুক্তি দেয়ার পর সেখানে তুমুল জনপ্রিয়তা পেয়েছে।

ভারতে সিনেমাটি প্রথম সপ্তাহে যা আয় করেছিল, চীনে মুক্তি দেয়ার এক সপ্তাহের মাথায় তার চেয়ে সাতগুণ বেশি আয় করেছে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ভারতের দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা না পেলেও চীনের দর্শকেরা প্রাণভরে উপভোগ করছেন ‘সিক্রেট সুপারস্টার’।

ভারতের বিনোদন জগতের ব্যবসার একজন বিশ্লেষক এখন পর্যন্ত চীনে আমিরের নতুন সিনেমাটির আয়ের পরিমাণ জানিয়ে একটি টুইট করেছেন।

প্রথম সপ্তাহে সিক্রেট সুপারস্টার চীনের বক্স অফিস থেকে আয় করেছে ৪৬.১৫ মিলিয়ন ডলার। অন্যদিকে ভারতে ছবিটির প্রথম সপ্তাহের আয় ছিল মাত্র ছয় মিলিয়ন ডলারের কিছু বেশি।

অসাধারণ কণ্ঠের অধিকারী একটি কিশোরী মেয়ের গল্প বলা হয়েছে সিক্রেট সুপারস্টারে। তার স্বপ্ন জ্ঞানের জগতে নিজের নাম প্রতিষ্ঠিত করা। কিন্তু তার রক্ষণশীল বাবা ও সমাজের দৃষ্টিভঙ্গি তার পথে বাধা তৈরি করে। তা সত্ত্বেও সে একাই এগিয়ে যায় নিজের স্বপ্ন পূরণের লক্ষ্যে।

সিনেমাটির মূল চরিত্রে অভিনয় করেছে জায়রা ওয়াসিম। অদ্বৈত চন্দনের পরিচালনায় সিনেমাটিতে একটি পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন আমির খান।

'সংবিধান charbhadrason mahbubul hasan pinku news of bangladesh newsofbangladesh newsofbangladesh.com newsofbangladesh.net আইন পরিবর্তন মিনিটের ব্যাপার' আফজাল হোসেন খান পলাশ ঐক্যফ্রন্টের ১৬ জনের নাম চূড়ান্ত খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলের মানববন্ধন চলছে চরভদ্রাসনের হাট বাজারে মেয়াদ উত্তীর্ণ পণ্যের ছড়াছড়ি ; স্বাস্থ্য ইন্সপেক্টরের তদারকি নেই চরভভদ্রাসন জাতীয় নির্বাচন নিউজ অব বাংলাদেশ নিউজ অব বাঙ্গাদেশ পকেটে প্রশ্ন নিয়ে কেন্দ্রের বাইরে শিক্ষক ফরিদপুর জেলা ফরিদপুর যুবদল ফরিদপুর রাজনীতি বাংলাদেশ ক্রিকেট বিএনপির প্রতি কঠোরই থাকবে আ.লীগ মাহবুবুল হাসান পিংকু সাংবাদিক ফরিদপুর ৭ দফার ভিত্তিতে গণভবনে সংলাপ ‘রাস্তায় গেলে মারও খেতে হতে পারে’!