প্রকাশের সময়: ১১:১০ অপরাহ্ণ | মঙ্গলবার, মে ৩০, ২০১৭
Close [X]

জাককানইবি’র মাহফুজুর রাজ্জাক অনিক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নির্বাচিত

জাককানইবি প্রতিনিধিঃ  বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সন্মানিত সদস্য নির্বাচিত হয়েছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রাজ্জাক অনিক।

ময়মনসিংহ জেলার কৃতি সন্তান এবং নিবেদিত আওয়ামী পরিবারে জন্ম নেয়া মাহফুজুর রাজ্জাক অনিক এর আগেও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন।তিন ভাইয়ের মধ্যে অনিক ছোট। তার মেজ ভাই ফয়জুর রাজ্জাক উষাণ বর্তমানে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

গত ২৬ মে(বৃহস্পতিবার) মাহফুজুর রাজ্জাক অনিক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নির্বাচিত হওয়ার খবর শোনার পর তার সমর্থকরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনন্দ মিছিল করে।আজ(রবিবার)দুপুর ২টায় মাহফুজুর রাজ্জাক অনিক ক্যাম্পাসে বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে এক মিনিট নিরবতা পালন করেন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্থবক অর্পন করেন।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য নির্বাচিত করায় মাহফুজুর রাজ্জাক অনিক দেশরত্ন শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মাহফুজুর রাজ্জাক অনিক বলেন,সাইফুর রহমান সোহাগ ভাইয়ের সহযোদ্ধা হয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে এবং আধুনিক বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার ‘রুপকল্প ২০২১ এবং ২০৪১’ বাস্তবায়নের একজন সদস্য হতে পেরে আমি গর্বিত।

এ বিষয়ে জানতে চাওয়া হলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক একাধিক নেতাকর্মী বলেন, অনিক ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী সে(অনিক) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য নির্বাচিত করার মধ্য দিয়ে আবারও প্রমানিত হয়েছে যোগ্যতা থাকলে যেকোন জায়গা থেকে কেন্দ্রে স্থান করে নিতে পারে।