প্রকাশের সময়: ১২:৫৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, অক্টোবর ৩, ২০১৭
Close [X]

‘ঢাকা অ্যাটাক’র প্রচারণায় শাহরুখ-সালমান!

ঢাকা অ্যাটাক

মুক্তির আগেই প্রচারণায় আলোচিত হয়েছে দীপংকর দীপন পরিচালিত চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’। শুরু থেকেই অনলাইন প্রচারণায় সরব দেখা গেছে ছবিটির সঙ্গে সংশ্লিষ্টদের। দেশের জনপ্রিয় অভিনেতা ও নির্মাতাদের দেখা গেছে সিনেমাটির জন্য শুভকামনা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছেন।
 
অমিতাভ রেজা, গোলাম সোহরাব দোদুল, আনিসুর রহমান মিলনসহ অনেকেই যুক্ত হয়েছেন এর প্রচারণায়। ফেসবুক সেলিব্রেটিদেরও দেখা গেছে ছবিটি নিয়ে কথা বলতে।
 
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার পোস্টারের সামনে বসে কথা বলছেন বলিউড তারকা শাহরুখ খান ও সালমান খান। ছবির ক্যাপশনে লিখা- ‘তোর ডাবাংগিরি এবার শেষ’।

 
আরেকটি ছবিতে দেখা যায় সিনেমাটির বিলবোর্ডের সামনে দাঁড়িয়ে সেলফি তুলেছেন বারাক ওবামা ও বিয়ার গ্রিল। এই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় মজা করেই পোস্ট করা হয়েছে। এরকম মজার প্রচারণা নজর কেড়েছে।
 
আবার সিরিয়াস প্রচারণায়ও রয়েছে ঢাকা অ্যাটাক টিম। দেশের বড় শহর ও বিশ্ববিদ্যালয়ে নানা রকম প্রচারণায় ব্যস্ত ছবিটির কলা-কুশলীরা। এর মধ্যে রয়েছে রোড শো, কুইজ প্রতিযোগিতা।
 
কুইজ প্রতিযোগিতায় জিতলে দেওয়া হচ্ছে সিনেমাটির প্রিমিয়ারের টিকিট। এছাড়া ট্র্যাফিক আইন মানলে সিনেমার টিকিট দেওয়া হচ্ছে। ছবিটির প্রচারণায় এমন নতুনত্ব আকর্ষণ করেছে অনেককেই।
 
চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন বলেন, সিনেমার প্রচারণায় যে ভিন্নতা থাকতে পারে সেটা শুরু করেছিলেন আমার বস অনন্ত জলিল। তার প্রথম সিনেমা ‘খোঁজ দ্য সার্চ’ দিয়ে। এবার নতুন কিছু দেখলাম সিনেমাটির প্রচারণায়। ধন্যবাদ ঢাকা অ্যাটাক টিমকে।
দীপংকর দীপন পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ৬ অক্টোবর (শুক্রবার)। সিনেমাটির মূল ভাবনা ও কাহিনি লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম ইউনিট) সানী সানোয়ার।
 
যৌথভাবে প্রযোজনা করেছে- স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড। বাংলাদেশ ছাড়াও কানাডা, আমেরিকা, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরো কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি পাবে।
 
এতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, সৈয়দ হাসান ইমাম, আফজাল হোসেন, এবিএম সুমন, নওশাবা ও শতাব্দী ওয়াদুদ। বিশেষ অতিথি চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীর ও শিপন মিত্রকে।