প্রকাশের সময়: ৬:৩৫ অপরাহ্ণ | সোমবার, এপ্রিল ৩০, ২০১৮
Close [X]

দেড় যুগ পর চরভদ্রাসন উপজেলা ছাত্রদলের কমিটি ঘোষণা

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলার মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করেছেন জেলা ছাত্রদলের সভাপতি বেনজির আহমেদ তাবরিজ ও সাধারন সম্পাদক মুরাদ হোসেন। একই সাথে চরভদ্রাসন উপজেলা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চরভদ্রাসন উপজেলা ছাত্রদলকে আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করে জান-এ-আলম কে সভাপতি, শুভ সালাউদ্দিন মোল্যাকে সাধারন সম্পাদক ও মোঃ আহম্মদ আল ইভানকে সাংগঠনিক সম্পাদক করে উপজেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান কাঞ্চন, সহ-সভাপতি লুৎফর রহমান, সহ-সভাপতি সোহেল রানা, সহ-সভাপতি গোলাম ফারুক মোল্যা, যুগ্ম সাধারন সম্পাদক তুষার খান ছাব্বির, যুগ্ম সাধারন সম্পাদক সাইদুল ইসলাম জনি খান,যুগ্ম সাধারন সম্পাদক খান মোহাম্মদা রাকিব।

৩০ দিনের ভিতর পূর্ণাঙ্গ কমিটি ও ৯০ দিনের ভিতর চরভদ্রাসন উপজেলা ছাত্রদলের নিয়ন্ত্রণাধীন সকল ইউনিয়ন কমিটি করার নির্দেশ দেন।
জেলা ছাত্রদল নেতৃবৃন্দ বলেন , নতুন কমিটির নেতৃবৃন্দ চরভদ্রাসন উপজেলা ছাত্রদলকে তৃণমূল সুসংগঠিত করে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে সকল গণতান্ত্রিক আন্দোলনকে সফল ও সার্থক করবেন বলে আশা প্রকাশ করেন।