প্রকাশের সময়: ৩:৩০ অপরাহ্ণ | রবিবার, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
Close [X]

নতুন বিতর্কে সাব্বির রহমান!

শুরুটা অনেক উজ্জ্বল ছিল তার। সেই সুবাদে দ্রুত উত্থান। কিন্তু ভারসাম্য রাখতে না পেরে পতনও হলো দ্রুত। বলা হচ্ছে, বাংলাদেশের তরুণ হার্ডহিটার সাব্বির রহমানের কথা। বিতর্ক যেন পিছুই ছাড়ছে না তার। গ্যালারির কিশোর দর্শককে পেটানোর পর এবার নতুন আরেক বিতর্কের জন্ম দিলেন তিনি। ফেসবুক লাইভে এসে তরুণদের সাথে আলাপ জমিয়ে, বিতর্ক উসকে দিলেন।

ঘটনা শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-২০তে রেকর্ডগড়া হারের রাতের। সেদিন ব্যাট হাতে ২ বলে মাত্র ১ রান করে সাজঘরে ফিরেন সাব্বির। টি-২০তে সর্বোচ্চ ১৯৩ স্কোর করেও ৬ উইকেটে হেরে যায় বাংলাদেশ। অপ্রত্যাশিত এই হারে সবাই যখন হতাশ, তখন রাত জেগে তরুণীদের সাথে ফেসবুক লাইভে মজা করছিলেন সাব্বির। গার্লফ্রেন্ডের সংখ্যা কত- এই ধরণের প্রশ্নের উত্তর খুব স্বাভাবিকভাবেই দিয়ে যাচ্ছিলেন তিনি।

তার এই কাণ্ড সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যেতে খুব সময় নেয়নি। ফলে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন অনেক ক্রিকেটপ্রেমী। একজন বলেছেন, ‘তিনি যদি ফেসবুক এবং সোশ্যাল মিডিয়া নিয়ে এভাবে ব্যস্ত থাকে তাহলে, ভালো খেলবে কিভাবে? মাঠে কিভাবে পেশাদারিত্ব মনোভাবও বজায় রাখবেন?’

আরেকজন বলেছেন, ‘সাব্বিরের এই সব কাণ্ড ভবিষ্যতে আমাদের দলের ওপর খারাপ প্রভাব পড়বে।’

উল্লেখ্য, সদ্য সমাপ্ত ত্রিদেশীয় সিরিজে খুবই বাজে পারফরমেন্স করেছেন সাব্বির। চার ম্যাচে তার স্কোর ২৪, ৬, ১০ ও ২ রান।

'সংবিধান charbhadrason mahbubul hasan pinku news of bangladesh newsofbangladesh newsofbangladesh.com newsofbangladesh.net আইন পরিবর্তন মিনিটের ব্যাপার' আফজাল হোসেন খান পলাশ ঐক্যফ্রন্টের ১৬ জনের নাম চূড়ান্ত খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলের মানববন্ধন চলছে চরভদ্রাসনের হাট বাজারে মেয়াদ উত্তীর্ণ পণ্যের ছড়াছড়ি ; স্বাস্থ্য ইন্সপেক্টরের তদারকি নেই চরভভদ্রাসন জাতীয় নির্বাচন নিউজ অব বাংলাদেশ নিউজ অব বাঙ্গাদেশ পকেটে প্রশ্ন নিয়ে কেন্দ্রের বাইরে শিক্ষক ফরিদপুর জেলা ফরিদপুর যুবদল ফরিদপুর রাজনীতি বাংলাদেশ ক্রিকেট বিএনপির প্রতি কঠোরই থাকবে আ.লীগ মাহবুবুল হাসান পিংকু সাংবাদিক ফরিদপুর ৭ দফার ভিত্তিতে গণভবনে সংলাপ ‘রাস্তায় গেলে মারও খেতে হতে পারে’!