প্রকাশের সময়: ৯:১৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, জানুয়ারি ১২, ২০১৭
Close [X]

নিন্দার মুখে পরিণীতি

নিউজ অব বাংলাদেশ,অনলাইন ডেস্কঃ

তাঁরা অসূর্যম্পশ্যা। সূর্যের আলোও যেন না লাগে গায়ে। শুটিং স্পটে নায়িকাদের ছায়া দেওয়ার জন্য ছাতা ধরে রাখা হয় মাথার ওপর। যেন রাজকুমারী! কিন্তু এমনই এক মুহূর্তের ভিডিও পোস্ট করার পরিণতি ভালো হয়নি। সামাজিক মাধ্যমে নিন্দা শুনেছেন পরিণীতি চোপড়া। পরে মুছে ফেলেছেন ভিডিওটি।
ভিডিওটিতে দেখা যায়, এক সৈকতে নাম না–জানা এক ব্যক্তি এক হাতে পরিণীতির ব্যাগপত্তর, অন্য হাতে ছাতা ধরে আছেন। আর পরিণীতি বেশ আয়েশি ভঙ্গিতে ক্যামেরাবন্দী করছেন মুহূর্তটি। কিন্তু এই দৃশ্য ভালোভাবে নেননি তাঁর অনুসারীরা। অনেকে সমালোচনা করছেন, তারকারা কী এমন রক্তে–মাংসে গড়া যে তাঁদের এমন খাতিরযত্ন করতে হবে। নিজের কাজ নিজে করার মধ্যে তো আছে গৌরব।
একজন মন্তব্য করেছেন, ‘ছাতাটা যদি নিজে ধরে রাখতেন, তাতেও আপনার তারকাখ্যাতি এতটুকু কমত না।’ আরেকজনের মন্তব্য, ‘ছাতাটার ওজন নিশ্চয়ই ১০০ কেজি!’ বিতর্কের মুখে ভিডিওটি মুছে ফেলেছেন পরিণীতি। কিন্তু স্ক্রিনশট যে প্রযুক্তির এক ‘অভিশাপ’!
গত বছর এক বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়ে বিতর্কের মুখে পড়েছিলেন এই বলিউড তারকা। সেখানে তিনি লিখেছিলেন, ‘কম করে খা, শরীরটা একটু শুকিয়ে নে।’ অথচ পরিণীতিকে মানুষ গ্রহণ করেছিল বলিউডের সাধারণ কেতা না মানার কারণেই, তাঁর সুপার মডেল ধরনের সৌন্দর্য না থাকার পরও। এনডিটিভি।’

'সংবিধান charbhadrason mahbubul hasan pinku news of bangladesh newsofbangladesh newsofbangladesh.com newsofbangladesh.net আইন পরিবর্তন মিনিটের ব্যাপার' আফজাল হোসেন খান পলাশ ঐক্যফ্রন্টের ১৬ জনের নাম চূড়ান্ত খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলের মানববন্ধন চলছে চরভদ্রাসনের হাট বাজারে মেয়াদ উত্তীর্ণ পণ্যের ছড়াছড়ি ; স্বাস্থ্য ইন্সপেক্টরের তদারকি নেই চরভভদ্রাসন জাতীয় নির্বাচন নিউজ অব বাংলাদেশ নিউজ অব বাঙ্গাদেশ পকেটে প্রশ্ন নিয়ে কেন্দ্রের বাইরে শিক্ষক ফরিদপুর জেলা ফরিদপুর যুবদল ফরিদপুর রাজনীতি বাংলাদেশ ক্রিকেট বিএনপির প্রতি কঠোরই থাকবে আ.লীগ মাহবুবুল হাসান পিংকু সাংবাদিক ফরিদপুর ৭ দফার ভিত্তিতে গণভবনে সংলাপ ‘রাস্তায় গেলে মারও খেতে হতে পারে’!