প্রকাশের সময়: ১২:১৭ অপরাহ্ণ | রবিবার, জানুয়ারি ১৫, ২০১৭
Close [X]

নির্বাচনে লড়বেন সানি?

নিউজ অব বাংলাদেশ,অনলাইন ডেস্কঃ

সানি লিওন। বিভিন্ন মহলে তাকে নিয়ে আলোচনা যেমন হচ্ছে তেমনি সমালোচনাও কম হয় না। এবার সানি যে কারণে শিরোনামে এলেন, তা জানলে অনেকেরই চোখ কপালে উঠবে!

কিছুদিন পরেই ভারতের উত্তরপ্রদেশের নির্বাচন। নির্বাচনের ফলাফল কী হবে, তা নিয়ে রাজনৈতিক মহলে জোর জল্পনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সানির একটি ছবি পোস্ট করা হয়েছে। সেই ছবিতে শাড়ি পরিহিত সানিকে দেখা যাচ্ছে।

কিন্তু হঠাৎ শাড়ি কেন? খবরটা চমক দেয়ার মতো। উত্তরপ্রদেশ নির্বাচনে প্রার্থী হিসেবে দাঁড়াচ্ছেন সানি। খবরটি সত্যি কিনা, সেই সম্পর্কে সবাই ধোঁয়াশায়। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পোস্ট করা ছবিই বাড়িয়েছে জল্পনা, এই বিষয়ে কোনো সন্দেহ নেই। সোশ্যাল সাইটে ভাইরাল হওয়া ছবিটির সঙ্গে খবরও ছড়িয়েছে, উত্তরপ্রদেশের মোরাদাবাদ থেকে নির্বাচনে লড়বেন সানি। মোরাদাবাদের বিধায়কের পদের জন্য নির্বাচনে নাকি দাঁড়াবেন সানি।

এদিকে রাজনীতিতে নাম লেখানোর বিষয়ে তাকে জিজ্ঞাসা করা হলে এড়িয়ে গিয়েছেন সাবেক এ পর্নো তারকা। সংবাদ মাধ্যমে নির্বাচনে অংশ নেয়ার ব্যাপারে কোনো কথা বলতে রাজি হননি সানি।

'সংবিধান charbhadrason mahbubul hasan pinku news of bangladesh newsofbangladesh newsofbangladesh.com newsofbangladesh.net আইন পরিবর্তন মিনিটের ব্যাপার' আফজাল হোসেন খান পলাশ ঐক্যফ্রন্টের ১৬ জনের নাম চূড়ান্ত খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলের মানববন্ধন চলছে চরভদ্রাসনের হাট বাজারে মেয়াদ উত্তীর্ণ পণ্যের ছড়াছড়ি ; স্বাস্থ্য ইন্সপেক্টরের তদারকি নেই চরভভদ্রাসন জাতীয় নির্বাচন নিউজ অব বাংলাদেশ নিউজ অব বাঙ্গাদেশ পকেটে প্রশ্ন নিয়ে কেন্দ্রের বাইরে শিক্ষক ফরিদপুর জেলা ফরিদপুর যুবদল ফরিদপুর রাজনীতি বাংলাদেশ ক্রিকেট বিএনপির প্রতি কঠোরই থাকবে আ.লীগ মাহবুবুল হাসান পিংকু সাংবাদিক ফরিদপুর ৭ দফার ভিত্তিতে গণভবনে সংলাপ ‘রাস্তায় গেলে মারও খেতে হতে পারে’!