প্রকাশের সময়: ১২:০০ অপরাহ্ণ | সোমবার, ফেব্রুয়ারি ১২, ২০১৮
Close [X]

ফরিদপুরে ১৫ পেট্রোল বোমা ও ইয়াবাসহ আসামী গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন চরকৃষ্ণপুর গ্রামে অভিযান চালিয়ে ১৫টি পেট্রোল বোমা ও ৯০ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে র্যা ব-৮, ফরিদপুর ক্যাম্পের সদস্য।
রোববার সকালে এ অভিযান চালানো হয়। আটক ব্যাক্তির নাম মোঃ শাহারিয়ার হোসেন শান্ত (২২), সে ফরিদপুর শহরের ০১নং গোয়ালচামট সড়কের মোঃ শাহাদত হোসেনের পুত্র। র্যা ব-৮, ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় শিবলু শেখের বাড়ীর পাশে অভিযান চালিয়ে খড়ের গাদা থেকে এ পেট্রল বোমা ও ইয়াবা উদ্ধার করা ঞয়। এসময় মোঃ শাহারিয়ার হোসেন শান্তকে আটক করা হয়।
তিনি জানান, আটককৃতের বিরুদ্ধে কোতয়ালী থানায় ০১টি অস্ত্র মামলা, ০৪টি মাদক মামলা ও ০২টি অন্যান্য মামলাসহ সর্বমোট ০৭টি মামলা চলমান রয়েছে। সে দীর্ঘ দিন যাবৎ ফরিদপুর জেলার কোতয়ালী থানা এলাকায় নিষিদ্ধ মাদক ইয়াবা বিক্রয়সহ সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছে। এ সংক্রান্তে র্যা ব বাদী হয়ে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় একটি বিষ্ফোরক ও একটি মাদক আইনে মামলা করেছে।

'সংবিধান charbhadrason mahbubul hasan pinku news of bangladesh newsofbangladesh newsofbangladesh.com newsofbangladesh.net আইন পরিবর্তন মিনিটের ব্যাপার' আফজাল হোসেন খান পলাশ ঐক্যফ্রন্টের ১৬ জনের নাম চূড়ান্ত খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলের মানববন্ধন চলছে চরভদ্রাসনের হাট বাজারে মেয়াদ উত্তীর্ণ পণ্যের ছড়াছড়ি ; স্বাস্থ্য ইন্সপেক্টরের তদারকি নেই চরভভদ্রাসন জাতীয় নির্বাচন নিউজ অব বাংলাদেশ নিউজ অব বাঙ্গাদেশ পকেটে প্রশ্ন নিয়ে কেন্দ্রের বাইরে শিক্ষক ফরিদপুর জেলা ফরিদপুর যুবদল ফরিদপুর রাজনীতি বাংলাদেশ ক্রিকেট বিএনপির প্রতি কঠোরই থাকবে আ.লীগ মাহবুবুল হাসান পিংকু সাংবাদিক ফরিদপুর ৭ দফার ভিত্তিতে গণভবনে সংলাপ ‘রাস্তায় গেলে মারও খেতে হতে পারে’!