প্রকাশের সময়: ১০:০০ অপরাহ্ণ | মঙ্গলবার, জানুয়ারি ৩, ২০১৭
Close [X]

ফয়’স লেক এলাকার হোটেলে অভিযান, আটক ৪৫

চট্টগ্রামে আবাসিক হোটেলে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে ৪৫ জনকে আটক করা হয়েছে। আজ সোমবার দুপুরে নগরীর ফয়’স লেক এলাকার চারটি হোটেলে অভিযান চালিয়ে এদের আটক করেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তামিলুর রহমান জানান, ফয়’স লেক এলাকার মোটেল ফাইভ লেকসিটি, মোটেল সিক্স স্বর্ণালী, হোটেল কনকর্ড ও লেকভিউ রিসোর্টে অভিযান চালান তাঁরা। এ সময় অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার দায়ে ৪৫ জনকে আটক করা হয়। এদের অধিকাংশই বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী। জুটি হিসেবে তাদের আটক করা হলেও এরা কেউই বৈবাহিক সম্পর্কে আবদ্ধ নয়। এ ছাড়া এক যুবকের কাছে ইয়াবা পাওয়া গেছে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।

সরেজমিনে দেখা যায়, মোটেল সিক্স সোনালী (আবাসিক), মোটেল ফাইভ লেকসিটি, লেক ভিউ রিসোর্ট, রিয়েল পার্ক, হিল ভিউ রিসোর্ট সহ প্রায় ৫০ টি মিনি চাইনিজ এ মাদকের ও দেহ ব্যাবসার আসর বসে। সেখান থেকে বিভিন্ন বয়সের ৪৫ জন ছেলে মেয়েকে আটক করা হয়। এদের মাঝে স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রী সহ চাকুরিজীবী, ব্যবসায়ীদের পাওয়া যায়।
এখানে বেড়াতে আসা ছেলে মেয়েদের হোটেলের বয়েরা তাদের হোটেলে ডেকে নিয়ে আসে। তাদের ‘এখানে নিরাপদ’ বলে, বিভিন্ন দামে হোটেলের রুম ভাড়া দেয়।হোটেলের রুম ও মিনি চাইনিজ এর রুমগুলো অন্ধকার ও কালো গ্লাসে ঢাকা । এখনাই মাদক ও অসামাজিক কার্যক্রমের আস্তানা। জানা যায় এসবের অধিকাংশের মালিক কনকর্ড গ্রুপ।
ইয়াবা সেবনের দায়ে মাদক নিয়ন্ত্রন আইন ১৯৯০ অনুসারে লেকভিউ রিসোর্টের মোঃ করিমকে ৩ মাসের কারাদন্ড ও কয়েকটি হোটেলের ম্যানেজার ও হোটেল বয়কে অশ্লিল কার্যকলাপে সহযোগিতা করার দায়ে দন্ড বিধি ১৮৬০ অনুসারে ১০ দিনের কারাদন্ড দেয়া হয়েছে (৬ জন)।

 

মাদক ব্যবসাসহ সমাজের নানা অপরাধ কমিয়ে আনতে নিয়মিতভাবে এ ধরনের অভিযান চালায় জেলা প্রশাসন। অবৈধ ও অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।

'সংবিধান charbhadrason mahbubul hasan pinku news of bangladesh newsofbangladesh newsofbangladesh.com newsofbangladesh.net আইন পরিবর্তন মিনিটের ব্যাপার' আফজাল হোসেন খান পলাশ ঐক্যফ্রন্টের ১৬ জনের নাম চূড়ান্ত খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলের মানববন্ধন চলছে চরভদ্রাসনের হাট বাজারে মেয়াদ উত্তীর্ণ পণ্যের ছড়াছড়ি ; স্বাস্থ্য ইন্সপেক্টরের তদারকি নেই চরভভদ্রাসন জাতীয় নির্বাচন নিউজ অব বাংলাদেশ নিউজ অব বাঙ্গাদেশ পকেটে প্রশ্ন নিয়ে কেন্দ্রের বাইরে শিক্ষক ফরিদপুর জেলা ফরিদপুর যুবদল ফরিদপুর রাজনীতি বাংলাদেশ ক্রিকেট বিএনপির প্রতি কঠোরই থাকবে আ.লীগ মাহবুবুল হাসান পিংকু সাংবাদিক ফরিদপুর ৭ দফার ভিত্তিতে গণভবনে সংলাপ ‘রাস্তায় গেলে মারও খেতে হতে পারে’!