প্রকাশের সময়: ৩:৫৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
Close [X]

ভাইরাল হওয়া মেয়েটি কে?

কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগের মাধ্যম খুললেই একটি মেয়ের দেখা পাবেন আপনি, যে চোখের ভুরু নাচিয়ে প্রেম নিবেদন করছে। শুধু তাই নয় ভ্যালেন্টাইনের মাত্র কয়েকদিন আগে তাঁর ভ্রুর নাচনের প্রেমে পড়েছেন এমন মানুষও রয়েছেন সামাজিক মাধ্যমে। কিন্তু কে এই মেয়ে? যে মুহূর্তেই ভাইরাল হয়ে গেল সামাজিক মাধ্যমে? আর যে ভিডিওটি দেখে মানুষ তাঁকে পছন্দ করেছেন সেটিই বা কি কারণে নির্মিত হয়েছিল?

এসব প্রশ্নের উত্তর দিয়েছে ইন্ডিয়া টুডে। তাদের প্রতিবেদনে প্রকাশ, মেয়েটির নাম প্রিয়া প্রকাশ ভাররিয়ের। বয়স ১৮। বর্তমানে কেরালার ত্রিশুরে বিমলা কলেজের বিকমের ছাত্রী। আর যে ভ্রুর নাচনে তিনি বিখ্যাত হয়েছেন সে ভিডিওটি ছিল একটি মালায়াম চলচ্চিত্রের গানের অংশবিশেষ। গানটির নাম ‘মানিকইয়া মালারাইয়া পুভি’। ছবিটির নাম ‘অরু আদার লাভ’।

‘অরু আদার লাভ’ ছবিটির মাধ্যমে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখেন প্রিয়া প্রকাশ। চলচ্চিত্র ছাড়াও বিভিন্ন ফ্যাশন শোতে র‍্যাম্প মডেল হিসেবে হেঁটেছেন প্রিয়া। ২০১৭ সালে ভারতের জনপ্রিয় ফ্যাশন শো ‘ঐশ্বরানী ২০১৭ তেও র‍্যাম্প মডেল হিসেবে দেখা গিয়েছিল তাঁকে।

মডেলিংয়ের পাশাপাশি মোহিনীঅট্টম নাচেও বিশেষভাবে পারদর্শী প্রিয়া। তাই ওই রকম ভ্রুর নাচন তাঁর জন্য কঠিন কিছু হওয়ার কথা নয়। টুইটার ও ইনস্টাগ্রামেও সরব উপস্থিতি রয়েছে প্রিয়ার। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখা প্রায় ৫৫ হাজার। আর তাঁর এই ভিডিও ভাইরাল হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই তা বেড়েছে প্রায় ১৫ হাজার।

'সংবিধান charbhadrason mahbubul hasan pinku news of bangladesh newsofbangladesh newsofbangladesh.com newsofbangladesh.net আইন পরিবর্তন মিনিটের ব্যাপার' আফজাল হোসেন খান পলাশ ঐক্যফ্রন্টের ১৬ জনের নাম চূড়ান্ত খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলের মানববন্ধন চলছে চরভদ্রাসনের হাট বাজারে মেয়াদ উত্তীর্ণ পণ্যের ছড়াছড়ি ; স্বাস্থ্য ইন্সপেক্টরের তদারকি নেই চরভভদ্রাসন জাতীয় নির্বাচন নিউজ অব বাংলাদেশ নিউজ অব বাঙ্গাদেশ পকেটে প্রশ্ন নিয়ে কেন্দ্রের বাইরে শিক্ষক ফরিদপুর জেলা ফরিদপুর যুবদল ফরিদপুর রাজনীতি বাংলাদেশ ক্রিকেট বিএনপির প্রতি কঠোরই থাকবে আ.লীগ মাহবুবুল হাসান পিংকু সাংবাদিক ফরিদপুর ৭ দফার ভিত্তিতে গণভবনে সংলাপ ‘রাস্তায় গেলে মারও খেতে হতে পারে’!