প্রকাশের সময়: ৫:০২ অপরাহ্ণ | সোমবার, জানুয়ারি ২, ২০১৭
Close [X]

যাত্রা করলো Ovizan ডট কম, ফেসবুকের বিকল্প দেশীয় সামাজিক যোগাযোগমাধ্যম

নিউজ অব বাংলাদেশঃ নতুন বছরের প্রথম দিনে এক অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে দেশে প্রথমবারের মত যাত্রা শুরু করল দেশীয় সামাজিক যোগাযোগ মাধ্যম Ovizan ডট কম । দেশীয় ব্যবহারকারীদের কথা মাথায় রেখে এর ইন্টারফেস ও ফিচারসমূহ সাজানো হয়েছে ।

ব্যবহারকারীরা তাদের দৈনন্দিন আপডেট টেক্সট আকারে প্রকাশের সুবিধাসহ, ছবি, ভিডিও, অডিও এমনকি তাদের অবস্থান প্রকাশ করতে পারবে । ই-কমার্স ব্যবসায়ীদের জন্য রাখা হয়েছে শ্রেণীভুক্ত বিজ্ঞাপনের ব্যবস্থা । সাধারণ পোষ্টের মতই এক ক্লিকে পণ্যের ছবিসহ বিজ্ঞাপন পোষ্ট করা যাবে ।

প্রতিষ্ঠানটির সহ উদ্যোক্তা মোঃ রাজিম শেখ বলেন, আমরা এক এক জন মানুষ যেমন আলাদা আমাদের ভাবনা এবং অভিজ্ঞতাতেও রয়েছে ভিন্নতা । বিভিন্ন পরিস্থিতিতে অথবা প্রয়োজনে আমরা যে শিক্ষা অথবা অভিজ্ঞতা অর্জন করি তা আমাদের কাছের মানুষদের সাথে ভাগাভাগি করার মাধ্যমে তাদের চিন্তা ও জানার পরিধিতে নতুনত্ব সৃষ্টি করতে পারি ।

অভিযানে আমরা ব্যবহারকারীদের অনুপ্রাণিত করি ইতিবাচক থাকার এবং তাদের ফ্যান ও বন্ধুদের পসিটিভলি মোটিভেট করার ।

অভিযান ডট কমের বিপণন ব্যবস্থাপক নাজমুল হাসান অপু বলেন, অভিযানের ব্যবহারকারীরা একে অপরের সাথে বন্ধুত্বের সম্পর্ক স্থাপনের পাশাপাশি ব্যাক্তিগত বার্তা আদান-প্রদানের সুবিধা রয়েছে ।

সেলিব্রেটিরা পেজ গঠনের মাধ্যমে তাদের ফ্যানদের সাথে নতুন সব খবরাখবর শেয়ার করতে পারবে । এছাড়াও নির্দিষ্ট বিষয় বা ব্যাক্তি শ্রেণীর জন্য গ্রুপ তৈরি করে নিজদের মধ্যে আলোচনা করা যাবে । কম্পিউটার গেমসে আগ্রহীরা অভিযান ডট কম সাইটে বসে জনপ্রিয় সব গেমস খেলতে পারবে ।

উদ্যোক্তারা আশা প্রকাশ করেন সকলের সহযোগিতায় তাদের এই কষ্টসাধ্য পরিশ্রম সফলতার মুখ দেখবে ।