প্রকাশের সময়: ১০:৩১ অপরাহ্ণ | মঙ্গলবার, জুলাই ১৭, ২০১৮
Close [X]

সত্যিকারের সেবক নির্বাচিত করবে জনগণ

সিলেট: নির্বাচন অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ হলে জনগণ সত্যিকারের সেবক নির্বাচিত করবে বলে মন্তব্য করেছেন ধানের শীষ প্রতীকে ২০ দলীয় জোট মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।

তিনি বলেছেন, ব্যক্তি স্বার্থকে জলাঞ্জলী দিয়ে জনগণের উন্নয়নকে সবসময় প্রাধান্য দিয়েছি। উন্নয়নকাজে কোনো অন্যায় আবদার গ্রহণ করিনি। কারো সঙ্গে আপসও করিনি।

মঙ্গলবার (১৭ জুলাই) নগরীর ১৮ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে তিনি এ মন্তব্য করেন।

আরিফুল হক চৌধুরী বলেন, সিলেটে, গাজীপুর কিংবা খুলনা মার্কা নির্বাচন চলবে না। তিনি নগরবাসীকে সব ধরনের ষড়যন্ত্রের ব্যাপারে সচেতন থাকার আহ্বান জানান।

তিনি বলেন, সিলেটবাসীর খেদমত করতে গিয়ে যদি আমার জীবনও উৎসর্গ করতে হয়, আমি করবো

আরিফুল হক চৌধুরী ওয়ার্ডে-ওয়ার্ডে, পাড়ায়-পাড়ায়, অলিতে-গলিতে ধানের শীষের পক্ষে স্বতঃস্ফূর্ত সাড়ায় মুগ্ধতা প্রকাশ করে বলেন, ‘বিজয় আমাদের সুনিশ্চিত’।

সিলেট নগরকে মেগা সিটি ও পরিকল্পিত নগরীতে পরিণত করা অন্যতম একটি উদ্দেশ্য বলে গণসংযোগে জানান এ মেয়র প্রার্থী।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আতিকুর রহমান শাবু, বিএনপি নেতা বদরুদ্দোজা বদর, ১৮ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ খান, আঞ্চলিক কমিটির সভাপতি ইলিয়াস আহমদ মুমিন, মোহাম্মদ আরিফ, মো. নূরুজ্জামান ফয়েজ, বদরুল, আব্দুল মতিন, আব্দুল খালিক, আব্দুল মুকিত, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, আব্দুল মুনিম কামাল, সোয়েব আহমদ।

বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গসংগঠনের সব পর্যায়ের নেতারাও এ সময় উপস্থিত ছিলেন।

এছাড়াও তিনি বিকেল ৫টায় কলাপাড়া পয়েন্টে পথসভায় যোগ দেন এবং পথসভা শেষে ঘাসিটুলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত পথসভায় যোগ দেন।

মাগরিবের পর ১০ নং ওয়ার্ডের শাহী ঈদগাহ ময়দানে তিনি অপর আরেকটি পথসভায় যোগ দিয়ে জয়ের প্রত্যাশা ব্যক্ত করেন।