প্রকাশের সময়: ৯:১২ অপরাহ্ণ | শুক্রবার, জুলাই ১৪, ২০১৭
Close [X]

হল কর্মচারীর মেয়ের সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রলীগ নেতা!

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের ছাত্রলীগের সভাপতি বোরহান উদ্দিনকে কবি জসীম উদ্দীন হলের এক কর্মচারীর মেয়ের সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় পাওয়া গেছে। বুধবার রাত দেড়টার দিকে তাকে আটক করে ভোর ৪টার দিকে হল ছাড়া করেন হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহেদ খানের অনুসারীরা।

জানা গেছে, হল কর্মচারীর বাসায় দীর্ঘদিন ধরে সন্দেহজনক আনাগোনা ছিল বোরহানের। তবে বুধবার ওই মেয়ের সঙ্গে বোরহানকে আপত্তিকর অবস্থায় দেখতে পায় হলের কিছু সাধারণ ছাত্র। এক পর্যায়ে হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহেদ খানের অনুসারীরা সেখানে গিয়ে তাদের আটক করে। পরে ছাত্রলীগ নেতা বোরহানকে টেনে হেঁচড়ে নিয়ে এসে হল ছাড়া করেন সাধারণ সম্পাদকের অনুসারীরা।

এ বিষয়ে হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহেদ খান জাগো নিউজকে বলেন, আমি হলের বাইরে ছিলাম। ঘটনার বিষয়ে আমি শুনেছি। আমার গ্রুপের ও সভাপতি গ্রুপের কয়েকজন বোরহানকে ওই মেয়ের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখতে পায়। তাই তাকে হল ছাড়া করা হয়েছে।

তবে এ বিষয়ে জানতে অভিযুক্ত বোরহান উদ্দিনের মোবাইলে কয়েকবার ফোন করা হলেও তার নম্বরটি বন্ধ পাওয়া যায়।

অন্যদিকে মেয়ের বাবা (হল কর্মচারী) জাগো নিউজকে বলেন, তার মেয়েকে বোরহান পড়াতেন। তাই বোরহান বাসায় আসতেন নিয়মিত। বুধবার রাতে ওই ছাত্রলীগ নেতা তাদের ঘরে খাবার খেতে এসেছিলেন। কিন্তু বের হওয়ার সময় বেশ কয়েকজন তাকে টেনে হেঁচড়ে বের করে নিয়ে যান। এ সময় প্রতিবাদ করেও তাদের হাত থেকে বোরহানকে রক্ষা করতে পারেননি তিনি।

তবে এতো রাতে কেন আপনার বাসায় ওই নেতা খাবার খেতে গিয়েছিলেন- এমন প্রশ্ন করা হলে জবাব না দিয়ে মোবাইলের সংযোগ কেটে দেন মেয়ের বাবা।

কবি জসীম উদ্দীন হলের প্রাধ্যক্ষ এ বিষয়ে জাগো নিউজকে বলেন, বিষয়টি আমি জানি না। খোঁজ নিয়ে দেখছি।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স জাগো নিউজকে বলেন, এ ঘটনার বিষয়ে তিনি জানেন না। যদি কেউ এমন বিষয়ে অভিযুক্ত হয়ে থাকে তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

'সংবিধান charbhadrason mahbubul hasan pinku news of bangladesh newsofbangladesh newsofbangladesh.com newsofbangladesh.net আইন পরিবর্তন মিনিটের ব্যাপার' আফজাল হোসেন খান পলাশ ঐক্যফ্রন্টের ১৬ জনের নাম চূড়ান্ত খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলের মানববন্ধন চলছে চরভদ্রাসনের হাট বাজারে মেয়াদ উত্তীর্ণ পণ্যের ছড়াছড়ি ; স্বাস্থ্য ইন্সপেক্টরের তদারকি নেই চরভভদ্রাসন জাতীয় নির্বাচন নিউজ অব বাংলাদেশ নিউজ অব বাঙ্গাদেশ পকেটে প্রশ্ন নিয়ে কেন্দ্রের বাইরে শিক্ষক ফরিদপুর জেলা ফরিদপুর যুবদল ফরিদপুর রাজনীতি বাংলাদেশ ক্রিকেট বিএনপির প্রতি কঠোরই থাকবে আ.লীগ মাহবুবুল হাসান পিংকু সাংবাদিক ফরিদপুর ৭ দফার ভিত্তিতে গণভবনে সংলাপ ‘রাস্তায় গেলে মারও খেতে হতে পারে’!