প্রকাশের সময়: ১১:১২ অপরাহ্ণ | সোমবার, ডিসেম্বর ২৫, ২০১৭
Close [X]

৩য় বারের মত অর্থ সম্পাদক নির্বাচিত হলেন দৈনিক অন্যদিগন্ত’র সম্পাদক মোহাম্মাদ মাসুদ

ঢাকা প্রেসকাব এর কমিটি অনুমোদন দিয়েছে ঢাকা জেলা সমাজসেবা কার্যালয়

স্টাফ রিপোর্টার॥
গত ২৯ নভেম্বর ২০১৭ ইং ঢাকা প্রেসকাব এর দুই বছর মেয়াদী কার্যনির্বাহী পরিষদ অনুমোদন দিয়েছে ঢাকা জেলা সমাজসেবা কার্যালয়। গত ২৭-১০-২০১৭ইং তারিখে সাধারন সভায় নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত এই ১১ সদস্যদের এই কমিটি গঠন করা।
দিপংকর গৌতম (দৈনিক সমকাল) সভাপতি ও সাদেক মাহমুদ পাভেল (দৈনিক খবরপত্র) সাধারণ সম্পাদক করে এই কমিটি অনুমোদন দেয়া হয়েছে। ঢাকা জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক খান আবুল বাশার স্বারিত ১১ সদস্য বিশিষ্ট এই কমিটির কার্যনির্বাহী পরিষদের অন্যান্যরা হলেন- সহ-সভাপতি- এম এসেলিম, মো: মঞ্জুর হোসেন মজুমদার,( দৈনিক সবুজ বাংলাদেশ) যুগ্ম সাধারণ সম্পাদক-,মো: আওলাদ হোসেন, ), অর্থ সম্পাদক- মোহাম্মদ মাসুদ (দৈনিক অন্যদিগন্ত), প্রচার, তথ্য ও গবেষনা সম্পাদক- বাপ্পাদিত্য বসু, (দৈনিক সকালের খবর) দপ্তর সম্পাদক- রিফাত সুলতানা নিপু, সমাজ কল্য্যাণ, ত্রাণ ও পূনবার্সন সম্পাদক- মোঃ আলাউদ্দিন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক তৌফিকুল ইসলাম,কার্যনির্বাহী সদস্য- মোঃ মাহবুবুর রহমান।
এদিগে রাজধানীতে কয়েকজন প্রতারক ঢাকা প্রেসকাব সভাপতি ও সাধারন সম্পাদক এমনকি এই সংগঠনের সদস্য পরিচয় দিয়ে পদক বানিজ্যসহ বিভিন্ন ধরনের ধান্ধাবাজী করে বেড়াচ্ছে, তারা নাকি ২৯ ডিসেম্ভর ২০১৭ ইং নির্বাচন এর আয়োজন করেছে. আসলে তারা ঢাকা প্রেসকাব এর কেউ নয় সেজন্য সে সকল প্রতারকদের কাছ থেকে সাবধান। ঢাকা প্রেসকাবএর সাধারন সম্পাদক পরিচয় দিয়ে প্রতারনা করার কারনে কাজী ফরিদ এর নামে এক প্রতারকের নামে ডিএমপির পল্টন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে যার নং-৩৩/২০১২ইং যা বর্তমানে আদালতে বিচারাদিন। এই সংগঠন নিয়ে তার নামে মামলা কিন্তু সে পরিচয় দিয়ে অপর্কম করে বেড়ায় আবর সে নাকি সাংবাদিক হায়ওে র্নিলজ্জ কিভাবে হতে পারে।