প্রকাশের সময়: ১:৩৫ পূর্বাহ্ণ | শনিবার, মার্চ ১৮, ২০১৭
Close [X]

৪০ বোতল বিদেশি ফেনসিডিলসহ অক্সিজেনে আটক ১

চট্টগ্রাম: নগরীর বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন এলাকা থেকে ৪০ বোতল বিদেশি ফেনসিডিলসহ মো. ফোরকান আলী (৪৬) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৭ মার্চ) বেলা ১২টার দিকে তাকে আটক করা হয়। ভুজপুর থানার দাঁতমারা গ্রামের মো. নুরুল হুদার ছেলে সে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, অক্সিজেন চেকপোস্টে ভুজপুর থেকে আসা একটি বাসে তল্লাশি চালিয়ে একজনকে আটক করা হয়েছে। তার সঙ্গে থাকা ব্যাগে ৪০ বোতল ভারতীয় ফেনসিডিল পাওয়া গেছে।

জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, ভুজপুরের একজন নগরীর দুই নম্বর গেইট এলাকায় পৌঁছে দেওয়ার জন্য তাকে ফেনসিডিলের বোতলগুলো দিয়েছিল।  ওই ব্যক্তিকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

'সংবিধান charbhadrason mahbubul hasan pinku news of bangladesh newsofbangladesh newsofbangladesh.com newsofbangladesh.net আইন পরিবর্তন মিনিটের ব্যাপার' আফজাল হোসেন খান পলাশ ঐক্যফ্রন্টের ১৬ জনের নাম চূড়ান্ত খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলের মানববন্ধন চলছে চরভদ্রাসনের হাট বাজারে মেয়াদ উত্তীর্ণ পণ্যের ছড়াছড়ি ; স্বাস্থ্য ইন্সপেক্টরের তদারকি নেই চরভভদ্রাসন জাতীয় নির্বাচন নিউজ অব বাংলাদেশ নিউজ অব বাঙ্গাদেশ পকেটে প্রশ্ন নিয়ে কেন্দ্রের বাইরে শিক্ষক ফরিদপুর জেলা ফরিদপুর যুবদল ফরিদপুর রাজনীতি বাংলাদেশ ক্রিকেট বিএনপির প্রতি কঠোরই থাকবে আ.লীগ মাহবুবুল হাসান পিংকু সাংবাদিক ফরিদপুর ৭ দফার ভিত্তিতে গণভবনে সংলাপ ‘রাস্তায় গেলে মারও খেতে হতে পারে’!