আমার কাছে এসএসসির প্রশ্ন আছে!!

আগামী ৯ ফেব্রুয়ারি শুরু হচ্ছে সকল বোর্ডের এস,এস,সি পরীক্ষা। আর অনলাইনে শুরু হয়ে গেছে প্রতারকদের দৌড়ঝাপ। অনেকের প্রশ্ন আছে আমার কাছে বলে অনেক সাধারন মানুষের টাকা হাতিয়ে নিচ্ছে। ফেসবুকে বিভিন্ন এ্যাকাউন্ট,পেইজ,গ্রুপসহ বিভিন্ন প্রচারনা ও করে প্রতারকেরা।

অনেক অভিবাবক আছে যারা তাদের ছেলে মেয়েদের ভাল ফলাফলের জন্য যা যা করতে হয় তারা করতে প্রস্তুত থাকে। তাদের ছেলে মেয়েদের পড়াশুনার দিক দিয়ে হোক আর অন্য কোন ভাবে হোক তারা সহজ পদ্ধতি খুজতে থাকে আর এমন সময় কেউ যদি বলে আমার কাছে প্রশ্ন আছে,তারা সাদরে তাকে গ্রহন করে। তাদের সরল ভাঙ্গিয়ে প্রতারকেরা টাকা হাতিয়ে নিয়ে একটা প্রশ্ন ধরিয়ে দেয়।পরীক্ষার হলে গিয়ে দেখা যায় এর কোন কিছুই কমন আসেনি।তখন পরীক্ষাথিরা হতাশ হয়ে পরে।

পরীক্ষার কয়েক দিন আগে থেকেই প্রতারকেরা বিভিন্ন গুজব ছড়িয়ে দেয়।আর গুজব এমনি জিনিস খুব দ্রুত ছড়িয়ে পড়ে সবার মাঝে।মোবাইলের মাধ্যমে তখন চলে প্রতারনা কে কার কাছ থেকে টাকা হাতিয়ে নিতে পারবে এই সুযোগে।এই প্রতিবেদকের সাথে রবিন শাহ নামে এক প্রতারকের কথা হয়,প্রতারক বলে তার কাছে এস,এস,সি এর সকল প্রশ্ন আছে আর সে টাকার বিনিময়ে বিক্রি করবে বলে জানায়। প্রতারকের কাছে প্রশ্ন চাওয়া হলে সে জানায় টাকা আগে দিলে সে প্রশ্ন দিবে। প্রতিবেদক আগে প্রশ্ন চাইলে তাকে আর কোন রিপ্লাই দেয়নি প্রতারক।
আর ও কয়েক জনের সাথে কথা বলে জানা যায় তারা বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে বিভিন্ন জনের কাছে প্রতারিত হয়েছেন।

প্রতারনার মাদ্দমে অনেক টাকা হাতিয়ে নিতেছে আর হতাশ হয়ে পড়ছে একজন পরীক্ষাথি।এর ফলে লাভবান হচ্ছে প্রতারক আর হতাশার সাগরে ডুবে যাচ্ছে ছাত্র-ছাত্রীরা।সুশীল সমাজের সবাই এর প্রতিকার চায় সাথে এইসব প্রতারকদের শাস্তি দাবি করেন।


"নিউজ অব বাংলাদেশ ডট কম এর কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না"

Download Free Premium Joomla Templates • FREE High-quality Joomla! Designs BIGtheme.net
Diffusé par Adcash
Get our toolbar!