বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের গ্রাহকরা মূহর্তের মধ্যে বিনা খরচে বিকাশে টাকা যোগ করতে পারবেন

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের গ্রাহকরা মূহর্তের  মধ্যে বিনা খরচে বিকাশে টাকা যোগ করতে পারবেন
























বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক, একটি নতুন প্রজন্মের ব্যাংক, যেখানে গ্রাহকরা এখন যেকোন স্থান থেকে যেকোনো বিকাশ অ্যাকাউন্টে কোনো চার্জ ছাড়াই তাৎক্ষণিকভাবে তহবিল স্থানান্তর করতে পারবেন।

 



এই সর্বশেষ একীভূতকরণের মাধ্যমে, দেশের 33টি শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাঙ্কগুলি এখন বিকাশের বৃহত্তম বিজ্ঞাপন অর্থ নেটওয়ার্কের সাথে সংযুক্ত হয়েছে৷


 

মে ১১ ২০২২, বুধবার রাজধানীতে ব্যাংকের প্রধান কার্যালয়ে বিকাশ ও বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেড যৌথভাবে এ সেবার উদ্বোধন করে।


 

এ সময় উপস্থিত ছিলেন বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তারিক মোরশেদ এবং বিকাশের সিইও কামাল কাদির।


 

এছাড়াও উপস্থিত ছিলেন উপদেষ্টা শহীদ হোসেন, বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক; উপ-ব্যবস্থাপনা পরিচালক কে এম আওলাদ হোসেন, বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক; বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক (চীফ অপারেটিং অফিসার) মোঃ রফিকুল ইসলাম। 


 

এ সময় বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহমেদ এবং বিকাশ ফাইন্যান্সিয়াল সার্ভিসেসের প্রধান জায়েদ আমিন উপস্থিত ছিলেন।


 

তহবিল স্থানান্তর করার জন্য, বেঙ্গল কমার্শিয়াল ব্যাঙ্ক অ্যাকাউন্টধারীদের প্রথমে ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে একটি সুবিধাভোগী হিসাবে একটি উন্নয়ন নম্বর যোগ করতে হবে।

 


আরো জানতে:  ছাত্রছাত্রীদের জন্য EBL ব্যাংকের শিক্ষা লোন || EBL Bank Education Loan for Students



ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড দিয়ে ব্যাঙ্কের ইন্টারনেট ব্যাঙ্কিংয়ে লগ ইন করার পরে, গ্রাহককে ‘ফান্ড ট্রান্সফার’ বিকল্পটি খুঁজে বের করতে হবে, ‘বিকাশে স্থানান্তর করুন’ এবং সুবিধাভোগী বিকাশ নম্বর নির্বাচন করতে হবে। 


 

পরবর্তী ধাপে, ব্যবহারকারীকে স্থানান্তরের পরিমাণ লিখতে হবে এবং 'জমা' বোতামে ক্লিক করতে হবে। তারপরে লেনদেন সম্পূর্ণ করতে গ্রাহককে OTP এবং নিরাপত্তা পিন কোড ইনপুট করতে হবে।


সফল লেনদেনের পরে, গ্রাহক একটি SMS বিজ্ঞপ্তি পাবেন। এই তহবিল স্থানান্তরের ক্ষেত্রে বাংলাদেশ ব্যাংক প্রদত্ত সীমা প্রযোজ্য হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ