বিকাশে বিডিবিএল থেকে ইনস্ট্যান্ট অ্যাড মানি পরিষেবা চালু হয়েছে || Instant Ad Money service launched from BDBL in bKash

বিকাশে বিডিবিএল থেকে ইনস্ট্যান্ট অ্যাড মানি পরিষেবা চালু হয়েছে || Instant Ad Money service launched from BDBL in bKash


রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাষ্ট্রায়ত্ত বাণিজ্যিক ব্যাংক বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড (বিডিবিএল) ও বিকাশের মধ্যে ফান্ড ট্রান্সফার সার্ভিস চালু করা হয়েছে।


এখন, BDBL এর 100,000 এর বেশি গ্রাহক যেকোন বিকাশ অ্যাকাউন্টে তাৎক্ষণিকভাবে কোনো চার্জ ছাড়াই অর্থ যোগ করতে পারবেন, যে কোনো সময়। বিডিবিএল এবং দেশের বৃহত্তম মোবাইল আর্থিক পরিষেবা প্রদানকারী বিকাশ যৌথভাবে সম্প্রতি এই পরিষেবা চালু করেছে।


এই পরিষেবাটি পেতে, BDBL iBanking-এ নিবন্ধিত গ্রাহকদের বিকাশ অ্যাপের হোম-স্ক্রীন থেকে 'অ্যাড মানি' আইকন নির্বাচন করতে হবে, 'ব্যাঙ্ক টু বিকাশ' খুঁজে বের করতে হবে, তারপর 'ইন্টারনেট ব্যাংকিং' বিকল্পে আলতো চাপুন।


আরো জানতে: পল্লী বিদ্যুৎ বিল পরিশোধের জন্য নগদ নতুন সেবা উন্মোচন করেছে



পরবর্তী ধাপে, তাদের ব্যাঙ্কের তালিকা থেকে 'বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড' নির্বাচন করতে হবে এবং তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে সাইন ইন করার জন্য কিছু প্রয়োজনীয় তথ্য প্রদান করতে হবে।


তারা ব্যাঙ্কের iBanking ওয়েবসাইট থেকে তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে পারে। বিকাশে তহবিল স্থানান্তর করতে, একজন বিডিবিএল গ্রাহককে প্রথমে তার বা প্রিয়জনের বিকাশ নম্বরটি একটি সুবিধাভোগী হিসাবে যুক্ত করতে হবে।


সুবিধাভোগী যোগ করার পর, গ্রাহককে ব্যাঙ্ক অ্যাকাউন্ট মেনু থেকে 'MFS' নির্বাচন করতে হবে, তারপর 'বিকাশে ট্রান্সফার' নির্বাচন করতে হবে এবং সোর্স ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর, পরিমাণ, বিকাশ নম্বর এবং ধাপে ধাপে মন্তব্য লিখতে হবে।



তারপর গ্রাহককে 'প্রসিড' বোতামে ট্যাপ করতে হবে। তারপর, ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) টাইপ করার পরে, বিকাশে তাত্ক্ষণিকভাবে তহবিল স্থানান্তর করতে গ্রাহককে 'ট্রান্সফার কমপ্লিট' বোতামে ট্যাপ করতে হবে। প্রতিটি সফল লেনদেনের পরে, গ্রাহক SMS বিজ্ঞপ্তি পাবেন। এই পরিষেবার জন্য, বাংলাদেশ ব্যাংক কর্তৃক নির্ধারিত লেনদেনের সীমা প্রযোজ্য।


03 জানুয়ারী 2010 তারিখে বিডিবিএল এর কার্যক্রম শুরু করে এখন পর্যন্ত সারা দেশে 50টি শাখা রয়েছে। এই সর্বশেষ ইন্টিগ্রেশনের মাধ্যমে, 62 মিলিয়ন বিকাশ গ্রাহকরা এখন দেশের 37টি শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংক থেকে তাদের বিকাশ অ্যাকাউন্টে নির্বিঘ্নে তহবিল যোগ করতে পারবেন।


অ্যাড মানি পরিষেবার মাধ্যমে বিকাশ অ্যাকাউন্টে তহবিল স্থানান্তর করার পরে, গ্রাহকরা অর্থ প্রেরণ, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট পেমেন্ট, বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান, শিক্ষাপ্রতিষ্ঠানের ফি প্রদান, বাস-ট্রেন-এয়ার সহ বিস্তৃত পরিসরের বিকাশ পরিষেবাগুলি পেতে পারেন। . - লঞ্চ এবং সিনেমার টিকিট কিনুন, বিভিন্ন অনলাইন রেজিস্ট্রেশন ফি প্রদান করুন এবং নিরাপদ, সুবিধাজনক এবং ঝামেলামুক্ত উপায়ে ক্যাশ আউট করুন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ