নগদ থেকে এয়ারটেল নাম্বারে রিচার্জ করলে আনলিমিটেড ক্যাশব্যাক

 

নগদ থেকে এয়ারটেল নাম্বারে রিচার্জ করলে আনলিমিটেড ক্যাশব্যাক



এখনই সময় কানেক্টেড থাকার। তাই সবার সাথে কানেক্টেড থাকতে নগদ ও এয়ারটেল নিয়ে এসেছে আনলিমিটেড ক্যাশব্যাক অফার। এখন এয়ারটেল নাম্বারে নগদ দিয়ে নির্দিষ্ট পরিমাণ রিচার্জ করলেই পাচ্ছেন ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সাথে থাকছে বান্ডেল, ইন্টারনেট ও ভয়েস প্যাক। প্রতিবার নির্দিষ্ট পরিমাণ নগদ রিচার্জ করলেই আপনার নগদ একাউন্টে পাবেন এই ক্যাশব্যাক।


সময়কাল

২৩ জুলাই, ২০২২ - ৩১ জুলাই, ২০২২


প্রিপেইড এবং পোস্টপেইড

উভয়



ক্যাম্পেইন বিস্তারিত:


1. আপনি যদি নিজের বা আপনার প্রিয়জনের যেকোনো এয়ারটেল প্রিপেইড বা পোস্টপেইড নম্বরে নগদ অর্থের মাধ্যমে একটি নির্দিষ্ট পরিমাণ রিচার্জ করেন, তাহলে উপরের টেবিলের প্যাকেজ অনুযায়ী আপনি তাত্ক্ষণিক ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। 


2. অফার চলাকালীন, আপনি এই ক্যাশব্যাকটি আপনার Airtel প্রিপেইড এবং পোস্টপেইড নম্বরে একাধিকবার উপভোগ করতে পারবেন। ক্যাশ অ্যাপের মাধ্যমে বা উপরের টেবিল অনুযায়ী রিচার্জে *167# ডায়াল করে।


3. উপরের সারণী অনুযায়ী আপনি যে নম্বর দিয়ে নগদ অ্যাকাউন্ট খুলবেন/খুলেছেন এবং রিচার্জ করবেন সেই নম্বরেই আপনি ক্যাশব্যাক পাবেন।


4. অফারের সমস্ত শর্ত পূরণ সাপেক্ষে এই ক্যাশব্যাক একাধিকবার পাওয়া যাবে।


5. অফারের শর্তাবলী বিবেচনা করা হলে আপনি রিচার্জের পরে তাত্ক্ষণিক ক্যাশব্যাক পাবেন।


6. এই অফারটি 23 জুলাই, 2022 থেকে 31 জুলাই, 2022 পর্যন্ত চলবে।


7. এই অফারে অংশগ্রহণ করার জন্য আপনার নগদ অ্যাকাউন্ট সক্রিয় থাকতে হবে.


8. এই অফারের প্যাকেজ সংক্রান্ত সমস্ত তথ্যের জন্য Airtel দায়ী ৷ নগদ শুধুমাত্র ক্যাশব্যাক এবং পেমেন্ট পরিষেবা প্রদানকারী হিসাবে দায়ী।



আরো জানতে : বিকাশে বিডিবিএল থেকে ইনস্ট্যান্ট অ্যাড মানি পরিষেবা চালু হয়েছে || Instant Ad Money service launched from BDBL in bKash


 

9. আপনি যদি আপনার নগদ অ্যাকাউন্টের ব্যালেন্স সীমা অতিক্রম করার কারণে বা অন্য কোনো কারণে অফারের সমস্ত শর্ত পূরণ করার পরে ক্যাশব্যাক না পেয়ে থাকেন, তাহলে অফারের মেয়াদ শেষ হওয়ার 2 মাসের মধ্যে আরও একবার ক্যাশব্যাক চেষ্টা করা হবে। এরপর কোনো কারণে ক্যাশব্যাক না পেলে, ক্যাশব্যাক এই ধরনের ক্যাশব্যাকের জন্য দায়ী থাকবে না


10. নগদ এই শর্তাবলী পরিবর্তন/প্রসারিত/সংশোধন বা অফারটিকে সম্পূর্ণরূপে বাতিল করার অধিকার সংরক্ষণ করে কোনো পূর্ব বিজ্ঞপ্তি ছাড়াই।


11. এই অফার সংক্রান্ত যে কোন সিদ্ধান্ত নগদ দ্বারা সংরক্ষিত এবং নগদ এর সিদ্ধান্ত চূড়ান্ত হবে.

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ